তোকে মনে পড়ে
- নিয়াজ উদ্দিন সুমন ০৯-০৫-২০২৪

খুব বেশি তোকে মনে পড়ে
আজ তুই কাছে নেই বলে
এমন চিনচিন ব্যাথা লাগেনি আগে
তুই ছিলি যখন আমারই মাঝে।

ভাবিনি কখনো এমন করে
এত ভালবেসেও চলে যাবি
আমাকে ছেড়ে অনেক দুরে।

খুব বেশি তোকে মনে পড়ে
আজ নিজেকে ভীষণ একা লাগে
ফিরে যেতে ইচ্ছে করে
ফেলে আসা সেই সোনালী বিকেলে।

অনন্তকাল থাকবো না কেউ
থেকে যাবে দু’জনের মধুর স্মৃতিগুলো
যদিও আছো চোখের অন্তরালে
ভালবাসি এখনো তোকে আগের মতো করে।


© নিয়াজ উদ্দিন সুমন

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।